দশ হাজার টাকা মুক্তিপণের বিনিমিয়ে ফেরত এলো মাদ্রাসা ছাত্র নাঈম।

প্রকাশিত: ৬:৫১ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২২

দশ হাজার টাকা মুক্তিপণের বিনিমিয়ে ফেরত এলো মাদ্রাসা ছাত্র নাঈম।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়ায় নিখোঁজ মাদ্রাসা ছাত্র আবু মাছুম মো. নাঈমকে (১৪) দশ হাজার টাকা মুক্তিপণের বিনিমিয়ে ফেরত পেয়েছে তার পরিবার।
মুক্তিপণ দেওয়ার পর বিশ্বরোড থেকে মৌলভীবাজারের বাসে তুলে দেয় কথিত অপহরণকারীরা। পরে গতকাল সোমবার সন্ধ্যায় নাঈমকে বাড়িতে নিয়ে আসেন তার পরিবারের সদস্যরা।

নাঈমের মা আবু সালমা জানান, গত রবিবার সকালে বাড়ি থেকে বের হওয়ার পরপরই নাঈম নিখোঁজ হয়। বিকেলে ফোন আসে নাঈম ঢাকায় আছে। বিকাশে ১০ হাজার টাকা দিলে তাকে ফেরত দেওয়া হবে।নাঈমের মা বলেন, আমি নিজের অসহায়ত্বের কথা বলে পাঁচ হাজার টাকা বিকাশ করি। এরপর ওই মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে অন্য নম্বরে কল করে বাকি টাকা দাবি করে অপহরণকারীরা। পরে নাঈমের মামা বাকি টাকা বিকাশ করেন। তখন অপহরণকারীরা নাঈমকে মৌলভীবাজারের বাসে তুলে দেয়। সোমবার সন্ধ্যায় আমরা শ্রীমঙ্গল গিয়ে তাকে নিয়ে আসি।

উল্লেখ্য, রবিবার (১৬.১০.২২ ইং)সকালে মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি নাঈম। সে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাতাবপুর গ্রামের প্রয়াত আবু সাহাদাতের ছেলে। নাঈম ভাটেরা ইবতেদায়ী মাদ্রাসার হিফজ বিভাগের ছাত্র। নিখোঁজের ব্যাপারে রবিবার রাতে নাঈমের মা থানায় একটি সাধারণ ডায়ারি (জিডি) দায়ের করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad