টিলাগাওয়ে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক  মো. হাবিজ আলীর মৃত্যু। নাদেলের শোক প্রকাশ।

প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২২

টিলাগাওয়ে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক  মো. হাবিজ আলীর মৃত্যু। নাদেলের শোক প্রকাশ।
booked.net

 

নিজস্ব সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবং টিলাগাঁও ইউনিয়নের বালিয়া গ্রামের বাসিন্দা মো. হাবিজ আলী (৮৬) মৃত্যুবরন করেছেন।  বার্ধক্যজনিত কারণে রবিবার (৯ জানুয়ারি) দিবাগত রাত সোয়া ২টায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন- ইন্নালিল্লাহি..রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৪ মেয়ে সহ  আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার বিকেল ৩টায় বালিয়া নিজ বাড়ি সংলগ্ন মাঠে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়। টিলাগাঁও সিরাজাম মুনিরা মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. আল আমিনের পরিচালনায় জানাজাপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন, পুরশাই হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা হাফিজ মো. আনছার উদ্দিন, রবিরবাজার আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. মো. আব্দুল জব্বার, টিলাগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল মালিক, নবনির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল মালিক, সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী, কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মহিব উদ্দিন লেদু, রবিরবাজার জামে মসজিদ পরিচালনা কমিটির সেক্রেটারী আব্দুল আজিজ, অবসরপ্রাপ্ত শিক্ষক সৈয়দ গিয়াস উদ্দিন, সৈয়দ হারিছ আলী ও আরিফ উদ্দিন, রবিরবাজার জামে মসজিদের ইমাম মাও. মো. ইয়াছিন আলী ও মরহুমের পুত্র মাও. হারুন অর রশিদ প্রমুখ। জানাজার নামাজে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণী-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. হাবিজ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad