কুলাউড়ায় কর সম্প্রদায়ের সাথে মহিলা ভাইস চেয়ারম্যানের মতবিনিময়।

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৩

কুলাউড়ায় কর সম্প্রদায়ের সাথে মহিলা ভাইস চেয়ারম্যানের মতবিনিময়।
booked.net

আব্দুল কুদ্দুসঃ- কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের দক্ষিণ বাড়ইগ্রাম শ্রী শ্রী মহামায়া দুর্গামন্দির কমিটির নেতৃবৃন্দ ও স্থানীয় কর সম্প্রদায়ের লোকজনের সাথে মতবিনিময় করেছেন উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি।

বৃহস্পতিবার (২১সেপ্টেম্বর) দুপুরে মন্দির সম্মুখে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মন্দির পরিচালনা কমিটির সভাপতি দিগেন্দ্র করের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি। তিনি তার বক্তব্যে বলেন, এদেশে মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ও অন্যান্য সম্প্রদায়ের মানুষের বসবাস রয়েছে। আমরা সবাই বাঙালী জাতি। আমরা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। আমরা মনেপ্রাণে যার যার ধর্ম পালন করব। কোন ধরনের হানাহানিতে লিপ্ত থাকব না।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কুলাউড়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও অনলাইন প্রেসক্লাব সভাপতি আব্দুল কুদ্দুস, ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সেলিনা বেগম, দৈনিক নতুনদিন কুলাউড়া প্রতিনিধি ইঞ্জিঃ মো. মিজানুর রহমান, হোমিওপ্যাথিক চিকিৎসক জুবের আহমদ, দুর্গামন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শ্রীবাস কর ও কোষাধ্যক্ষ রঞ্জিত কর। সভায় অন্যান্যদের মাঝে বীর মুক্তিযোদ্ধা সুধীর কর, মিলন কর, দিপন কর, সুখময় কর, চন্দন কর, প্রশান্ত কর, লিটন কর, অনন্ত কর, মনা কর, জিতু কর ও ক্ষিতিশ কর উপস্থিত ছিলেন। মতবিনিময় শেষে তিনি স্থানীয় দুর্গামন্দির পরিদর্শন করেন।

এর আগে তিনি টিলাগাঁও ইউনিয়নের সালন সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজীপুর ইউনিয়নের নয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হরিচক সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এসময় তিনি শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় করেন।

ছবিঃ- মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad