কর্মধায় মাদ্রাসা ছাত্র হত্যা মামলার আসামী আয়েন বাউরী গ্রেফতার।

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

কর্মধায় মাদ্রাসা ছাত্র হত্যা মামলার আসামী আয়েন বাউরী গ্রেফতার।
booked.net

সংবাদ দাতাঃ- কুলাউড়া উপজেলার ১৩নং কর্মধা ইউপির অন্তর্গত রাঙ্গিছড়া চা বাগানের ১নং সেকশনের ভিতর পূর্ব দিকের রাস্তায় মাদ্রাসা ছাত্র বাবনিয়া গ্রামের বাসিন্দা মোঃ তুহিন আহমদ এর হত্যা মামলার আসামী আয়েন বাউরী কে গ্রেফতার করছে পুলিশ। ১১ অক্টোবর  রাত ১১.৩০ মিনিটের  সময়  রক্তাক্ত অবস্থায় তুহিনের লাশ পাওয়া যায়।

উক্ত ঘটনার বিষয়ে তুহিনের পিতা সাজ্জাদ আলী বাদী হয়ে থানায় অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। নৃশংস এই খুনের পর থেকে পুলিশ মূল রহস্য উদঘাটন এবং আসামী গ্রেফতারে তৎপরতা চালায়। কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষন রায় এর দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীকে শনাক্ত পূর্বক অবস্থান নির্ণয় করে বিভিন্ন জায়গায় অভিযান’ও  শুরু হয়। একপর্যায়ে এই হত্যা মামলার মুল আসামী আয়েন বাউরীকে গতকাল(১৯ অক্টোবর) কমলগঞ্জ উপজেলার ডবলছড়া চা বাগানে অভিযান পরিচালনা করে গ্রেফতার করতে সক্ষম হয় কুলাউড়া থানার পুলিশ।

আসামী আয়েন বাউরীকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদে সে ঘটনার কথা স্বীকার করে জানায়, ওইদিন  রাত ০৯. ঘটিকার সময় রাঙ্গিছড়া চা বাগানস্থ ১নং সেকশনের ভিতর পূর্ব দিকের রাস্তায় ধারালো দা’ নিয়ে অবস্থান করেছিলো। ঐ সময়  মোঃ তুহিন আহমদ রাঙ্গিছড়া বাজার হইতে বাড়ীতে যাওয়ার পথে ঘটনাস্থলে পৌছা মাত্র বাউরী ধারালো দা দিয়ে তুহিনের ঘাড়ের পিছন দিকে আঘাত করে এবং  ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খুন করে ভিকটিমের (তুহিন) সাথে থাকা মানি ব্যাগ ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে  যায় সে। খুনের ঘটনায় ব্যবহৃত দা ও ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে জব্দ করা হয়েছে।

এদিকে গ্রেফতারকৃত আসামী আয়েন বাউরী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করা  হলে বাউরী তার দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে। তাছাড়া উক্ত চাঞ্চল্যকর ক্লুলেস হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে আসামীকে দ্রুত গ্রেফতার করায় মোঃ তুহিন আহমদের পরিবারের লোকজন সন্তুষ্ট হয়ে কুলাউড়া থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad