কর্মধায় অলিউর রহমান নয়নের জানাজা ও দাফন  সম্পন্ন।

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, জুন ৬, ২০২২

কর্মধায় অলিউর রহমান নয়নের জানাজা ও দাফন  সম্পন্ন।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডে নিহত  কুলাউড়া উপজেলার কর্মধায় অলিউর রহমান নয়নের জানাজা সম্পন্ন হয়েছে। সোমবার দুপুর ২টায় ইউনিয়নের ফটিগুলি গ্রামে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় বিপুল সংখ্যক মুসল্লীরা অংশগ্রহণ করেন।

একমাত্র উপার্জনক্ষম ছেলে নিহত হওয়ায় নয়নের  বাড়িতে মাতম চলছে। তাকে হারিয়ে পাগলপ্রায় তার মা-বাবা। এই মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছে না তার ছোট ভাই-বোন। সোমবার (৬ জুন) সকালে নয়নের বাড়িতে গেলে দেখা যায়, তার মৃত্যুতে ভেঙে পড়েছেন মা-বাবা। শোকে স্তব্ধ পুরো এলাকা। স্বজনদের আহাজারিতেও আকাশ বাতাস যেন ভারি হয়ে উঠেছে।

এদিকে সকালে মরদেহ গ্রামের বাড়ি পৌঁছলে সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। তাকে এক নজর দেখার জন্য আত্মীয়স্বজন সহ এলাকার শত শত নারী-পুরুষ ভিড় করেন। নয়নের বাবা আশিক মিয়া কেঁদে কেঁদে বলেন, সর্বশেষ ঈদুল ফিতরের ছুটিতে বাড়িতে সে আসে। কয়েকদিন ছুটি কাটিয়ে আবার কর্মস্থলে ফিরে যায়। অগ্নিকাণ্ডের দুই ঘন্টা আগে ফোন করে জানায়, ছোট বোনের পড়ার খরচ বাবৎ এক হাজার টাকা পাঠিয়েছে। কে জানতো আমার ছেলে এভাবে চলে যাবে?

স্থানীয়রা জানান, ছেলেটা খুব নম্র ভদ্র স্বভাবের ছিল। তার এ রকম মৃত্যু কেউই মেনে নিতে পারছেন না।
কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটিএম ফরহাদ চৌধুরী জানান, জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের মাধ্যমে দাফন-কাফনের জন্য নয়নের পরিবারকে  টাকা দেওয়া হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad