প্রধানমন্ত্রী দেশের শিক্ষার্থীদের মান উন্নয়নে কাজ করছেন- আবু জাফর রাজু।

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২২

প্রধানমন্ত্রী দেশের শিক্ষার্থীদের মান উন্নয়নে কাজ করছেন- আবু জাফর রাজু।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের শিক্ষাক্ষেত্রে গুণগতমান ও শিক্ষার্থীদের উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে পদক্ষেপ নিয়েছেন। প্রতিটি প্রতিষ্ঠানে শেখ রাসেল ডিজিটাল সেন্টার স্থাপন করে শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তিতে প্রশিক্ষিত করে তোলা হচ্ছে। আর ক্রীড়াক্ষেত্রে দক্ষ করার জন্য প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম প্রতিষ্ঠা করা হচ্ছে প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ মো. আবু জাফর রাজু এ কথা বলেছেন। তিনি কুলাউড়া সরকারি কলেজের শিক্ষার পরিবেশের উন্নয়নে তার অবস্থান থেকে কাজ করার আশ্বাস দেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে কুলাউড়া সরকারি কলেজে তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

কলেজ গভর্নিং বডির সভাপতি ও কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও প্রভাষক সিপার আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম, কুলাউড়া সরকারি কলেজের সদ্য অবসর নেয়া অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল, কলেজের অধ্যক্ষ (ভার.) উপাধ্যক্ষ মো. আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাও. ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান মান্না, আরডিআরএস এর প্রধান উন্নয়ন কর্মসূচি মোহাম্মদ আব্দুস সামাদ। বক্তব্য রাখেন কলেজের অর্থনীতি বিভাগীয় প্রধান জমসেদ খান, ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান।

প্রধান অতিথি আবু জাফর রাজু কলেজে পৌঁছালে কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আবু জাফর রাজু কলেজে ক্রীড়া সামগ্রী ও চতুর্থ শ্রেণি কর্মচারীদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।



Ad