এক ঝাক তরুন সাংবাদিকদের মেধা ও স্বেচ্ছাশ্রমের ফসল- ভয়েস অব কুলাউড়া।

প্রকাশিত: ৭:১৯ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

এক ঝাক তরুন সাংবাদিকদের মেধা ও স্বেচ্ছাশ্রমের ফসল- ভয়েস অব কুলাউড়া।
booked.net

সত্য ও বস্তুনিষ্ট সংবাদ প্রচারের মাধ্যমে নিরবে কাজ করে যাওয়া একটি অন লাইন পোর্টাল ভয়েস অব কুলাউড়া ।  গত এক বছর থেকে কুলাউড়ার এক ঝাক তরুন সাংবাদিকদের মেধা ও স্বেচ্ছাশ্রমের মাধ্যমে পোর্টালটি আজও অবধি এগিয়ে চলছে। বিশেষ করে পত্রিকাটির সম্পাদক আব্দুল কাইয়ুম মিন্টু, ব্যবস্থাপনা সম্পাদক নুরুল ইসলাম ইমন সহ সংশ্লিষ্ট প্রত্যেকের অবদান এককথায় অনন্য। সবাইকে অন্তরের অন্তস্তল থেকে ভালবাসা-শুভেচ্ছা জানাই।

কুলাউড়া উপজেলা ভিত্তিক এই অনলাইন মাধ্যমটি মূলত পাবলিশ হয়ে থাকে নিউইয়র্ক থেকে। তাছাড়া খেলাধুলা, কৃষি, সাহিত্য, বিনোদন, ইত্যাদি সহ বিশ্বের গুরুত্বপূর্ণ সংবাদ গুলোও প্রকাশ করা হয় ভয়েস অব কুলাউড়ায়। সুখকর সংবাদ হলো, এই গন মাধ্যম টি ইতিমধ্যে কুলাউড়ার গন্ডি পেরিয়ে দেশ এবং বহির্বিশ্বে’ও এর পাঠক- শুভানুধ্যায়ী বিস্তার লাভ করেছে।

আরো পড়ুনঃ এস.এ মামুন কে উপদেষ্টা নিয়োগ।

পত্রিকাটিকে আরো মান সম্পন্ন ও বিভিন্ন আঙ্গিকে সাজিয়ে পাঠকদের চাহিদা অনুযায়ী সংবাদ প্রচারে আমাদের চেষ্টা অব্যাহত থাকবে। ঐতিহ্যবাহী কুলাউড়া উপজেলার সর্বস্থরের সম্মানিত পাঠক, ভিউয়্যার্স, শুভানুধ্যায়ী সহ সবাইকে ভয়েস অব কুলাউড়া এর পাশে থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা করার জন্য এই পরিবারের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামীতেও আপনারা পাশে থাকবেন এই প্রত্যাশা ব্যক্ত করছি। পরিশেষে সকলের সুস্বাস্থ্য, সুখী ও নিরাপদ জীবন কামনা করছি।

লেখক- শফিকুজ্জামান চৌধুরী রিপন,চীফ এডিটর,ভয়েস অব কুলাউড়া।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad