কুলাউড়ায় গণটিকা কার্যক্রমে বিশৃঙ্খলা সৃষ্টি করায় যুবক আটক। আরও দু’দিন দেয়া যাবে প্রথম ডোজ টিকা।

প্রকাশিত: ৫:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০২২

কুলাউড়ায় গণটিকা কার্যক্রমে বিশৃঙ্খলা সৃষ্টি করায় যুবক আটক। আরও দু’দিন দেয়া যাবে প্রথম ডোজ টিকা।
booked.net

স্বপন কুমার দেব রতনঃ-  কুলাউড়ার ৪৫টি কেন্দ্রে একযোগে গণটিকা কার্যক্রম সম্পন্ন হয়েছে। তবে টিকা কার্যক্রমে বিশৃঙ্খলার অপরাধে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দিনব্যাপী চলা গণটিকা কার্যক্রমে ৩১হাজার ২শত ২৪ জনকে কোভিড-১৯ টিকার প্রথম ডোজ প্রদান করা হয়। সকাল থেকে প্রতিটি টিকা কেন্দ্র গুলোতে মানুষের উপস্থিতিও ছিল সন্তোষজনক।

গণটিকা কার্যক্রম চলাকালে বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়, পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, প্রমুখ।

এদিকে, গণটিকা কার্যক্রমে বিশৃঙ্খলার অপরাধে জাকির হোসেন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার সন্ধ্যায় জানান, সরকারের নির্দেশিত গণটিকা কার্যক্রম আমরা উপজেলার ১৩ ইউনিয়ন ১ পৌরসভা সহ ৪৫টি কেন্দ্রে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রায় ৩১হাজার ২শত ২৪ জনকে মানুষকে টিকা দিতে পেরেছি।

তিনি জানান, সরকারের নির্দেশনা মোতাবেক আজকের পরও আগামীকাল রোববার ও সোমবার প্রতিটি ইপিআই কেন্দ্র ও কোভিড-১৯ সাব সেন্টারে থেকে আগ্রহী ব্যক্তিরা টিকার প্রথম ডোজ দিতে পারবেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, আমরা গণটিকা সফল করার লক্ষে উপজেলার সর্বত্র ব্যাপক প্রচার চালিয়েছি। ফলে আমাদের টার্গেটের চেয়েও বেশি টিকা দিতে সক্ষম হয়েছি।

ওসি বিনয় ভূষণ রায় জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কেন্দ্রে বিশৃঙ্খলা সৃষ্টি করে জাকির। পরে তাকে গ্রেপ্তার করে দুপুরে কারাগারে পাঠানো হয়েছে।

ছবিঃ- ইন্টারনেট।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad