প্রধানমন্ত্রী’র সফরের প্রতিবাদে যুক্তরাজ্য বিএনপি’র বিক্ষোভ।

প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০২১

প্রধানমন্ত্রী’র সফরের প্রতিবাদে যুক্তরাজ্য বিএনপি’র বিক্ষোভ।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- (১) প্রচন্ড শীতকে উপেক্ষা করে যুক্তরাজ্য বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের বিক্ষোভের মুখে পড়েছেন কপ-২৬ সম্মেলনে যোগ দিতে যাওয়া গ্লাসগো সফররত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিক্ষোভ প্রদর্শনের পাশাপাশি রাস্তায় ঘন্টার পর ঘন্টা দাড়িয়ে থাকতে দেখা যায় বিএনপির কর্মী ও সমর্থক দের।

(২) সোস্যাল মিডিয়ায় দেখা যায়, নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান দিচ্ছেন এবং হাতে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী নানা প্লেকার্ড ও ব্যানার। বিক্ষোভে অংশ নিতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে শত শত বিএনপি,যুবদল, সেচ্ছসেবক দল, যুক্তরাজ্য জাসাস ও মহিলা দল সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জড়ো হন গ্লাসগোতে।

(৩) বিক্ষোভ সমাবেশে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ এর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মুহিদুর রহমান ও আনোয়ার হোসেন খোকন, যুক্তরাজ্য বিএনপির সভাপতি সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সহ-সভাপতি গোলাম রাব্বানী, গোলাম রাব্বানী সোহেল, সিনিয়র যুগ্ম সম্পাদক ফারভেজ মল্লিক, মুজিবুর রহমান মুজিব ও সেলিম আহমদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান।

(৪) অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন -লন্ডন মহানগর বিএনপির সভাপতি তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী, যুক্তরাজ্য সেচ্ছা সেবক দলের সভাপতি নাসির উদ্দিন সাহিন, সাধারণ সম্পাদকআবুল হোসেন, যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আফজল হোসেন, যুক্তরাজ্য সেচ্ছাসেক দলনেতা মো: সোহেল মিয়া, ফেরদৌস, রানা, জিয়া, ওয়াসিম, শোভন, সুহেল, জামিল, শিমু, রুহেল, কামাল, আবুল হোসাইন, আলীম আল রাজি, এমডি বেলাল হোসেন পাশা, হারুন রশিদ, কামল মিয়া, আজিম উদ্দিন, অলি আহমেদ, জাকারিয়া হোসেন, আলা উদ্দিন হোসেন, প্রমূখ

Ad