রোটার‍্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটির প্রেসিডেন্ট হলেন কুলাউড়া’র মিজান।

প্রকাশিত: ৬:০৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৪

রোটার‍্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটির প্রেসিডেন্ট হলেন কুলাউড়া’র মিজান।
booked.net

নিজস্ব প্রতিনিধি:- বিশ্বের সর্ববৃহৎ সেবামূলক সংগঠন রোটারী ইন্টারন্যাশনালের যুব সংগঠন ‘রোটার‍্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটি’র প্রেসিডেন্ট হয়েছেন দৈনিক নতুনদিন পত্রিকার কুলাউড়া প্রতিনিধি ইন্জিনিয়ার মোঃ মিজানুর রহমান। তিনি উপজেলার হাজীপুর ইউনিয়নের বাসিন্দা।

 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সদ্য অতীত সভাপতি রোঃ সাদিক আহমেদ দিপু তাকে প্রেসিডেন্ট কলার পরিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব মৌলভীবাজার টি সিটির অতীত সভাপতি ও সাবেক এডিশনাল ডিষ্ট্রিক্ট রোটার‍্যাক্ট রিপ্রেজেনটেটিভ রোঃ আব্দুল হালিম লিটন, অতীত সভাপতি রোঃ ইঞ্জিনিয়ার আবুল কাসেম, অতীত সভাপতি রোঃ মামুনুর রশীদ বকস, অতীত সভাপতি রোঃ শাওন মজুমদার সহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

 

ইন্জিনিয়ার মোঃ মিজানুর রহমান ১৯৮৮ সালের অক্টোবর মাসে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামে জম্নগ্রহণ করেন। ২০০৪ সালে স্থানীয় কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। ২০০৯ সালে সিলেট পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সিভিল ইন্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা শেষ করে ২০১৫ সালে সিলেট লিডিং ইউনিভার্সিটি থেকে সিভিল ইন্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি অর্জন করেন।

 

পড়াশোনা শেষ করে ইন্জিঃ মোঃ মিজান আল আমীন বিল্ডিং ডিজাইন ও মানারা ইন্টেরিয়র এন্ড কন্সট্রাকশন নামে ব্যাবসা প্রতিষ্ঠান চালু করেন। এছাড়াও তিনি হাজীপুর সোসাইটি কুলাউড়া সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad