কুলাউড়ায় সংবাদ সম্মেলনের মাধ্যমে রাস্তা মেরামত কাজের কথা জানালো বিএনপি।

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৪

কুলাউড়ায় সংবাদ সম্মেলনের মাধ্যমে রাস্তা মেরামত কাজের কথা জানালো বিএনপি।
booked.net

আব্দুল কুদ্দুস:- সম্প্রতি  কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে ভয়াবহ বন্যায় বাড়িঘর, রাস্তাঘাটের ব্যাপক ক্ষতি হয়েছে। বিশেষ করে ইউনিয়নের নয়াবাজার-রবিরবাজার রাস্তায় ব্যাপক ভাঙনের ফলে যাতায়াতে চরম বিঘ্ন ঘটছে। টিলাগাঁও ইউনিয়ন বিএনপির উদ্যোগে ওই রাস্তার ভাঙন কবলিত স্থান মেরামতের উদ্যোগ নেওয়া হয়েছে।

 

এ উপলক্ষে কুলাউড়া চৌমুহনীস্থ বিএনপি’র কার্যালয়ে মৌলভীবাজার জেলা বিএনপি’র সহ সভাপতি এড. আবেদ রাজা এক সংবাদ সম্মেলন করে বলেন, টিলাগাও ইউনিয়নের এই ক্ষয়ক্ষতির পরিমাণের কথা চিন্তা করে ৯ সেপ্টেম্বর (সোমবার) কুলাউড়া উপজেলার বিএনপি’র বন্যা, এাণ ও পুনর্বাসন কমিটির উদ্যোগে এবং স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের নয়াবাজার টু রবিরবাজার রাস্তার পাল্লাকান্দি প্রাথমিক স্কুল সংলগ্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত প্রায় ২০০ ফুট রাস্তা মেরামতের উদ্যোগ নেওয়া হয়েছে।

 

এ কাজে অংশগ্রহন করার জন্য টিলাগাঁও বিএনপি সহ উপজেলা বিএনপির সকল ইউনিটের সকল নেতাকর্মী ও সকল স্বেচ্ছাসেবীদের প্রতি রাস্তা মেরামত কাজে অংশগ্রহণ করার জন্য তিনি অনুরোধ জানান।

 

রাজা আরও বলেন, কুলাউড়ায় ভয়াবহ বন্যা শুরু হবার পর থেকেই উপজেলা বিএনপির সকল নেতাকর্মীরা বন্যার্তদের পাশে ছিল এবং তাদের সহযোগিতায় জন্য আমরা আজও কাজ করে যাচ্ছি। তিনি বলেন, আমরা সবাই ৫ মিনিট করে হলেও এ স্বেচ্ছাশ্রম কাজে যেন অংশগ্রহণ করি।

 

এ সময় উপস্থিত ছিলেন- কুলাউড়া পৌর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আহমদ, বন্যা, এাণ ও পুনর্বাসন কমিটির সদস্য সচিব মোঃ বদরুল ইসলাম, টিলাগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি কেরামত আলী, প্রমুখ।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad