কুলাউড়ায় আ’লীগ নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা করায় পারভেজ কে হত্যার হুমকি।

প্রকাশিত: ৬:৪২ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০২৪

কুলাউড়ায় আ’লীগ নেতা কর্মীদের বিরুদ্ধে মামলা করায় পারভেজ কে হত্যার হুমকি।
booked.net

স্টাফ রিপোর্ট:- কুলাউড়ায় বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের মিছিলে আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীদের হামলায় আহত হওয়ার ঘটনায় ৮৩ জনের উপর মামলার বাদী পারভেজ আহমদ কে হত্যার হুমকি দিচ্ছে পলাতক আসামীরা। এ ঘটনায় সোমবার ০৭ সোমবার বিকেলে জীবনের নিরাপত্তা চেয়ে কুলাউড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

থানায় দায়েরকৃত অভিযোগে পারভেজ আহমদ জানান, ২৫ জুলাই বৈষম্যবিরোধী মিছিলে আক্রমন করে আওয়ামী লীগের সশস্ত্র গ্রুপ। সন্ত্রাসীরা দা লাটিসোঠা দিয়ে আক্রমন করে অনেক শিক্ষার্থীকে আহত করে এবং ককটেল বিস্ফোরণ ঘটায়। পরে ৫ আগষ্ট সরকার পতন হলে কুলাউড়া থানায় পারভেজ আহমদ বাদী হয়ে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ৮৩ নেতাকর্মীর বিরুদ্ধে এবং অজ্ঞাতনামা আরও ৫০ জনকে আসামী করে কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেন।পুলিশ ইতিমধ্যে ৬-৭ জনকে আটক করলেও ঘটনার মূল হোতারা রয়েছেন ধরাছোঁয়ার বাইরে।

 

এদিকে মামলার আসামীরা আটক না হওয়ায় আসামীদের মধ্যে কয়েকজন মামলার বাদী পারভেজ আহমদ কে প্রকাশ্যে এবং মোবাইল ফোনের মাধ্যমে একাধিকবার হত্যার হুমকি প্রদান করে। এ নিয়ে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। পরবর্তীতে বিষয়টি কুলাউড়া ক্যাম্পের সেনাবাহিনীকে অবহিত করলে তাদের পরামর্শে তিনি কুলাউড়া থানায় একটি জিডি দায়ের করেন।

 

এ বিষয়ে কুলাউড়া থানার ওসি গোলাম আপছার জানান, পারভেজ আহমদ জীবনের নিরাপত্তা চেয়ে একটি জিডি করছেন। যারা মামলার বাদিকে হুমকি দিয়েছে তাদেকে দ্রুত আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad