সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কার্যকরী কমিটি গঠন।

প্রকাশিত: ৭:২২ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০২১

সোস্যাল কেয়ার অব নেশনের নতুন কার্যকরী কমিটি গঠন।
booked.net

অনিক রহমানঃ- কুলাউড়া উপজেলার সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশন এর কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক সৈয়দ আনিসুল ইসলাম সুজন এর যৌথ স্বাক্ষরিত প্যাডে ২০২১-২২ বর্ষের জন্য  সায়েম আহমেদকে সভাপতি,  তাহমিদ খাঁন শাওনকে সাধারণ সম্পাদক এবং সুমন আহমদ কে সাংগঠনিক সম্পাদক  মনোনীত করে ৩৮ সদস্য বিশিষ্ট এই নতুন কার্যকরী কমিটির ঘোষণা দেওয়া হয়।

নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সহ সাংগঠনিক সম্পাদক এইচ এস বিপ্লব অলিদ, প্রচার সম্পাদক আজহার মুনীম শাফিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সাঈদ আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাব্বির  আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাছুম বিল্লাহ।

পরিচালনা পর্ষদ- আজিজুল ইসলাম উজ্জ্বল, সৈয়দ আনিসুল ইসলাম সুজন, সোহেল আহমদ, জামিল আহমদ চৌধুরী, খায়রুল কবির জাফর, মোহাইমিন ইসলাম চৌধুরী মাহিন ও সফি আহমদ।

নির্বাহী ও সাধারণ সদস্য- আবু রোম্মান চৌধুরী, আব্দুস সামাদ চৌধুরী, রুহিত রনি (পর্তুগাল), সালাউদ্দিন আল সালোক, সৈয়দ আজিজুল ইসলাম, আশিকুল ইসলাম বাবু, ফয়সল আহমদ (দুবাই), মো. মোক্তার আহমদ, ভাস্কর দে, জহরুল আমিন জাহান (আমেরিকা), শফিকুল ইসলাম আরিফ (কাতার), আব্দুল মুনীম সাজেদ (সৌদি আরব), নাহিদ আহমেদ (সৌদি আরব), মাজহারুল ইসলাম খাঁন টিপু, সৈয়দ আবীর হোসেন, অলক চন্দ, জাহিদ হাসান শিবলু, খালেদুর রহমান তানজুল, তাজুল ইসলাম তুহিন, নাহিম খাঁন (কাতার), সাবিল আরহাম খাঁন, আতিকুর রহমান আতিক, সৈয়দ সামছুল ইসলাম তানিম, মাসুদ আহমদ, সাইফুর রহমান সিদ্দিক (দুবাই), সাজ্জাদুর রহমান সাজু, সাইদুুর রহমান ও রুবেল হোসেন।

সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল জানান, প্রথমে আমরা ১০ জন বন্ধু মিলে সংগঠনটি শুরু করেছিলাম। আমাদের দুই বছরের কার্যক্রম দেখে ও অনুপ্রাণিত হয়ে অনেক তরুণ সদস্য  আমাদের সাথে যুক্ত হয়। নতুন সদস্য ও ধারাবাহিক নতুন নতুন নেতৃত্ব সংগঠনটির সফলতা অব্যাহত আছে অর্ধ যূগ ধরে। আশাকরি সকলের প্রচেষ্টায় এই সফলতা যূগ যূগ ধরে অব্যাহত থাকবে।

উল্লেখ্য, সোস্যাল কেয়ার অব নেশন কুলাউড়া উপজেলায় অন্যতম একটি বৃহৎ সামাজিক সংগঠন। কুলাউড়া পৌর শহর এবং উপজেলার অন্তর্ভুক্ত প্রতিটি ইউনিয়নে তাদের কার্যক্রম ইতিমধ্যে সর্বমহলে প্রশংসনীয় হয়েছে।