শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ছেন সোলসের প্রতিষ্ঠাতা সদস্য সুব্রত বড়ুয়া রনি।

ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ছেন সোলসের প্রতিষ্ঠাতা সদস্য সুব্রত বড়ুয়া রনি।

সুব্রত বড়ুয়া রনি

ডেস্ক নিউজঃ- খ্যাতিমান ড্রামার ও ব্যান্ডদল সোলসের প্রতিষ্ঠাতা সদস্য সুব্রত বড়ুয়া রনি প্রায় এক বছর ধরে ফুসফুস ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ছেন। বর্তমানে তিনি রাজধানী মিরপুরের ডেল্টা হাসপাতালে চিকিৎসা ধীন অবস্থায় রয়েছেন। 

সুব্রত বড়ুয়া রনির অসুস্থতার বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন খ্যাতিমান গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী। তিনি বলেন, ‘আমাদের দেশে করোনা আতঙ্ক ছড়ানোর শুরুর দিকে অর্থাৎ গত ফেব্রুয়ারির শেষের দিকে রনির ফুসফুসে ক্যান্সার ধরা পড়ে। এরপর থেকেই তার চিকিৎসা অব্যাহত রয়েছে, তাছাড়া চিকিৎসার ব্যয়ভার তার পরিবার ও আমরা বন্ধুমহল বহন করছি।’

রনি’র বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে তার বন্ধু শহীদ মাহমুদ জঙ্গী আরও বলেন, ‘মাঝখানে তার অবস্থার বেশ উন্নতি হয়েছিল। কিন্তু ৬টি কেমো থেরাপি দেওয়ার পর অবস্থার অবনতি হয়। ফুসফুস থেকে ক্যান্সার হাড়েও ছড়িয়ে পড়েছে। বলতে কষ্ট হচ্ছে, অবস্থা সুবিধাজনক নয়। তারপরও আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে, চিকিৎসা চলছে। বাকিটা সৃষ্টিকর্তাই ভালো জানেন। তবে সবাই যেনো রনির জন্য দোয়া করি।’ খ্যাতিমান ড্রামার রনির রোগ মুক্তির জন্য সবার শুভকামনা চেয়েছেন তার পরিবারের সদস্যরাও।

সংগীতে প্রায় পাঁচ দশক ধরে কাজ করে আসছেন ড্রামার সুব্রত বড়ুয়া রনি। স্বাধীনতার ঠিক পরের বছর চট্টগ্রামের কয়েকজন গানপাগল তরুণ গঠন করেন গানের দল সোলস, যাদের অন্যতম একজন সুব্রত বড়ুয়া রনি। সেই ব্যান্ডের হয়েই সুদীর্ঘ পথচলা তার।

ভালো লাগলে শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Contract us   About Us   Privacy Policy Published From 2152-B, Westchester Ave., Bronx New York, 10462 USA. Email : voiceofkulauara@gmail.com A CONCERN OF POSITIVE INTERNATIONAL INC USA © All Rights Reserved © 2020 Degien & Developed By : positiveitusa.com
Design BY positiveitusa
voiceofkulaura.com