শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কুলাউড়ায় দুই মেয়র প্রার্থী সহ ১১ জনকে জরিমানা।

কুলাউড়ায় দুই মেয়র প্রার্থী সহ ১১ জনকে জরিমানা।

6DF99AF4 FC1B 42EA BBD8 E99C1064FEE1

এইচডি রুবেলঃ নির্বাচনী প্রচারণায় আচরণবিধি লংঘন করায় কুলাউড়া পৌরসভার  ১৬ জানুয়ারির নির্বাচনে অংশগ্রহণকারী  মেয়র ও কাউন্সিলার প্রার্থীদের জরিমানা করা হয়েছে।

রোববার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তানভীর হোসেন এর নেতৃত্বে এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল ও অফিস সহকারী কাজী মো. আনোয়ার হোসেনসহ কুলাউড়া থানা পুলিশের সহযোগিতায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে গাড়িতে একাধিক মাইক ব্যবহার, নির্দিষ্ট সাইজের চেয়ে অতিরিক্ত সাইজের পোস্টার ব্যবহার ও দোকানপাটসহ বিভিন্নস্থানে স্টিকার লাগানোর অপরাধে ১১জন প্রার্থীকে মোট ৪৩ হাজার টাকা অর্থদণ্ড করে জরিমানা আদায় করা হয়।

 মেয়র প্রার্থী সিপার উদ্দিন আহমদ (নৌকা) ৮ হাজার টাকা ও স্বতন্ত্র প্রার্থী শাজান মিয়া (জগ) ৮ হাজার টাকা, ১নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী সুফিয়া বেগম চৌধুরী ৩ হাজার টাকা, ২নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী রাজিয়া সুলতানা চৌধুরী ৩ হাজার টাকা ও রেহানা পারভিন ২ হাজার টাকা, ৩নং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলার প্রার্থী নারগিস আক্তার ২ হাজার টাকা ও সুমাইয়া রহমান ৩ হাজার টাকা, ৩নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী কামাল আহমদ ৩ হাজার টাকা, ৫নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী জহির খান ৩ হাজার টাকা ও হারুনুর রশীদ ভূঁইয়া ৫ হাজার টাকা এবং ৬নং ওয়ার্ড কাউন্সিলার প্রার্থী জহিরুল ইসলাম খান ৩ হাজার টাকাসহ মোট ১১জন প্রার্থীকে ৪৩ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

কুলাউড়ায় শফিউল আলম চৌধুরী নাদেলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল জানান, নির্বাচনের পূর্বমুহূর্ত পর্যন্ত মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

ভালো লাগলে শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Contract us   About Us   Privacy Policy Published From 2152-B, Westchester Ave., Bronx New York, 10462 USA. Email : voiceofkulauara@gmail.com A CONCERN OF POSITIVE INTERNATIONAL INC USA © All Rights Reserved © 2020 Degien & Developed By : positiveitusa.com
Design BY positiveitusa
voiceofkulaura.com