মাঠে ফিরেছেন তামিম ইকবাল।

প্রকাশিত: ৬:৩০ পূর্বাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৩

মাঠে ফিরেছেন তামিম ইকবাল।
booked.net

অনলাইন ডেস্কঃ- বেশ কিছুদিন যাবত বিভিন্ন কারণে বাংলাদেশ দল পরিপূর্ণ সার্ভিস পাচ্ছে না দেশ সেরা ওপেনার তামিম ইকবালের। সম্প্রতি ভারতের বিপক্ষেও খেলতে পারেননি কুঁচকির ইনজুরির কারণে। তার অনুপস্থিতিতে টপ অর্ডারের ব্যাটিংয়ে দারুণভাবে ভুগতে হয়েছে বাংলাদেশকে। চলতি বছর ভারতে হতে যাচ্ছে ওয়ানডে বিশ্বকাপ। আসন্ন বিপিএলের ম্যাচ দিয়েই ক্রিকেটাররা নিজেদের প্রস্তুতির কথা বলছেন। কিন্তু দেশসেরা ওপেনার কবে আবার মাঠে ফিরবেন তা নিয়ে ছিল সংশয়। তামিম বিপিএলে খেলতে পারছেন কি না সেটি নিয়েও ভক্তদের মাঝে ছিল নানান জল্পনা কল্পনা!

তবে সব শঙ্কা কাটিয়ে ব্যাটিং অনুশীলন করছেন তামিম গত তিন দিন ধরে। মঙ্গলবার দেখা গেল তার বিপিএলের দল খুলনার সঙ্গে অনুশীলন সেশনে। এদিন জানা যায়, তামিম এখন পুরোপুরি ফিট। বিপিএলে খেলবেন খুলনার প্রথম ম্যাচ থেকেই। তবে ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরে তাড়াহুড়ো করছেন না তামিম। ধীরস্থিরভাবে কেবল ব্যাটিংয়ে মনোযোগী ছিলেন।

অনুশীলন শেষে খুলনা টাইগার্সের কোচ খালেদ মাহমুদ সুজন তামিমের প্রথম ম্যাচ থেকেই খেলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তামিম সেরে উঠেছে। নেটে ব্যাটিং করেছে গত দুই দিন। আমাদের যেহেতু ৭ তারিখে খেলা, আমি বলেছি তাকে ধীর গতিতে এগুতে। আজ মাত্র ৩ তারিখ। আমরা বুধবার একটা অনুশীলন ম্যাচ খেলব। তামিম সেখানে হয়তো কিছুক্ষণ ব্যাট করবে। সে খেলার জন্য প্রস্তুত। এককথায় বলা যায়- একদম ফিট।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad