বিদ্যুৎ বিভাগের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে ব্রাহ্মণবাজারে মানববন্ধন।

প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০২২

বিদ্যুৎ বিভাগের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে ব্রাহ্মণবাজারে মানববন্ধন।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ-কুলাউড়া বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ অফিসের নানা অনিয়ম, দূর্নীতি ও ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাটের প্রতিবাদে এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের দাবিতে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হিয়েছে।

২৮ এপ্রিল বিকেল ৩টায়  উপজেলার ব্রাহ্মণবাজারে বিদ্যুৎ গ্রাহকদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভায় কুলাউড়া বি আর ডিবির সাবেক চেয়ারম্যান খয়রুল আলম সুন্দরের সভাপতিত্বে ও মিনহাজ উদ্দিন আহমদ কমরুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ব্রাম্মন বাজার ইউপি চেয়ারম্যান প্রভাষক মমদুদ হোসেন।

অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন- দেবব্রত দাশ বাবুল, ব্যাবসায়ী সারোয়ার আলম বেলাল, সাইফুর রহমান শাহীন, ব্যবসায়ী সমিতির সভাপতি লোকমান মিয়া, সাবেক মেম্বার আব্দুল মতিন, যুবলীগ সভাপতি ফয়জুল ইসলাম ছুটই, সম্পাদক মিজাজুর রহমান পারভেজ, ইন্দ্রজিৎ ভট্টাচার্য, অমিত ভট্টাচার্য।

এ সময় উপস্থিত ছিলেন- ব্রাম্মন বাজার ইউপি সদস্য সামছুল হক সুন্দর, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, ব্যবসায়ী আব্দুল মুহিত খান, আপ্তাব মিয়া, মইন উদ্দিন, শিপন বিশ্বাস, প্রবাসী দেলোয়ার হোসেন, আব্দুল আহাদ টুটুল,প্রমুখ।

সভায় বক্তারা অবিলম্বে ব্রাহ্মণবাজারে বিরামহীন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ এবং অফিসের দূর্নীতিবাজ কর্মকর্তাদের অপসারণ দাবি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad