পৌর মেয়রকে ফেইসবুক লাইভে সুন্দর আলী’র প্রাণনাশের হুমকি। জনমনে উদ্বেগ।

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, মে ২১, ২০২৪

পৌর মেয়রকে ফেইসবুক লাইভে সুন্দর আলী’র প্রাণনাশের হুমকি। জনমনে উদ্বেগ।
booked.net

স্টাফ রিপোর্ট:- কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ কে অশ্লীল ভাষায় গালাগালি সহ প্রাণনাশের হুমকি দিয়েছে সুন্দর আলী (৪০) নামে এক যুবক। ১৯ মে রোববার রাতে মেয়র কুলাউড়া থানায় এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ (নং ৮৬৮) দায়ের করেন। সুন্দর আলীর বিরুদ্ধে কুলাউড়া থানায় বর্তমানে ১৫টি মামলা রয়েছে। এদিকে পুলিশের ধরাছোঁয়ার বাইরে থেকে এই সন্ত্রাসী কর্মকান্ড জনমনে উদ্বেগ উৎকন্ঠা বিরাজ করার পাশাপাশি খোদ ক্ষমতাসীন দলের শীর্ষ নেতারা অসহায়ত্ব বোধ করছেন।

 

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ’র করা অভিযোগ থেকে জানা যায়, কুলাউড়া উপজেলার মনসুর গ্রামের মৃত ছিদ্দেক আলীর পুত্র সুন্দর আলীর বিরুদ্ধে কুলাউড়া থানায় বর্তমানে ১৫টি নিয়মিত মামলা রয়েছে। এরমধ্যে গণধর্ষণ সহ ২টি নারী ও শিশু নির্যাতন মামলায় সে পলাতক আসামী।

 

দুর্ধর্ষ এই সুন্দর আলীর বিরুদ্ধে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি রফিকুল ইসলাম রেনু’ও একটি মামলা (নং ০৪ তাং ১৭/১২/২০১৬) দায়ের করেছেন। তাছাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ নিজ ব্যবসা প্রতিষ্টানের সম্মুখে এই সুন্দর আলী ও তার সহযোগিদের অতর্কিত হামলায় গুরুতর আহত হন। কিন্তু পরবর্তীতে তিনি আপোষ নিষ্পত্তির মাধ্যমে মামলাটি প্রত্যাহার করে নেন।

 

সর্বশেষ গণধর্ষণ ও নারী নির্যাতনের অভিযোগে মামলা (নং ০৭ তারিখ ১২/১১/২০২৩) দায়েরের পর থেকে আত্ম গোপনে চলে যায় সুন্দর আলী।

 

মেয়রের অভিযোগ থেকে আরও জানা যায়, গত ১৪ মে সন্ধ্যা ৭টায় ও ১৫ মে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ফেইসবুক লাইভে এসে সুন্দর আলী মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিনকে সরাসরি হত্যার হুমকি দিয়ে বলে, সে মেয়রকে হত্যা করার রায় পেয়েছে। ইতিপূর্বে আরেকবার সুন্দর আলী মেয়র কে হুমকি দিলে তিনি গত ২ জানুয়ারি থানায় ডায়রি (নং ৮৩ তারিখ ০২/০১/২০২৪) করেন।

 

ভিন্ন সুত্রে জানা যায়, ক্ষমতাসীন দলের প্রভাবশালী একজন নেতার ছত্রছায়ায় এই সুন্দর আলীর উত্থান। একপর্যায়ে সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে চাঁদাবাজি সহ অপরাধ কর্মকান্ডে সে বেপরোয়া হয়ে উঠে।

 

মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ জানান, তার এই আক্রোশ ও সন্ত্রাসী মনোভাবে হত্যার হুমকি প্রদানে তিনি ও তাঁর পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছেন। অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হোক।

 

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) কৈশ্যনু জানান, মুলত গণধর্ষণ মামলার পর থেকে সুন্দর আলী আত্মগোপনে রয়েছে। পুলিশ তাকে হন্যে হয়ে খোঁজছে। তাকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

 

ছবি:- সুন্দর আলী।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad