শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিত্তবানরা দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ালে দুর্ভোগ কমবে-নাদেল

বিত্তবানরা দুর্দশাগ্রস্তদের পাশে দাঁড়ালে দুর্ভোগ কমবে-নাদেল

দুর্দশাগ্রস্তদের

আব্দুল কুদ্দুসঃ বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক উত্তরপূর্বের সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন- শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। বিত্তবানরা তাদের সাধ্যমতো শীতার্তদের পাশে এসে দাঁড়ানো দরকার। সমাজের বিত্তবান ব্যক্তিরা যদি দুর্দশাগ্রস্ত মানুষের পাশে না দাঁড়ায়, তা হলে মানুষের দুর্ভোগ আরও বাড়বে। এ ক্ষেত্রে সবাইকে নিজ নিজ দায়িত্ববোধ থেকে এগিয়ে আসতে হবে। তিনি গত শুক্রবার ও শনিবার কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ব্যক্তিগত উদ্যোগে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শনিবার বরমচাল ইউনিয়নের বরমচাল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণী সভায় বিশেষ অতিথি ছিলেন- উনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান খুরশেদ আলম খান সুইট, উপজেলা আ.লীগ নেতা অধ্যাপক সিএম জয়নাল আবেদীন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো. আব্দুল লতিফ খান, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. তারেকুল ইসলাম (মাষ্টার), আওয়ামীলীগ নেতা সুজাত খান, ইউনিয়ন শ্রমিকলীগ নেতা তৈমুছ খান, ইউনিয়ন যুবলীগ সভাপতি আব্দুস শুকুর, সাধারণ সম্পাদক আবুল হোসেন খছরু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক মোহাম্মদ খান। উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা তানুন খান, ওয়াছিম, নয়ন মনি পাল, শাওন ও নাজমুল প্রমুখ নেতৃবৃন্দ।

ভূকশিমইল ইউনিয়নের বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী কাঞ্চন মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নোমান সিদ্দিক নোমানের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজ, লন্ডন মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের সিদ্দিক সেলিম, বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান লনু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাকী মানিক, সিলেট শাবিপ্রবি’র সাবেক ছাত্রলীগ নেতা মতিউর খান, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাজহারুল ইসলাম খান টিপু, কুলাউড়া উপজেলা যুবলীগ নেতা প্রভাষক তারেক আহমদ, উপজেলা ছাত্রলীগ নেতা এবাদুর রহমান, ভূকশীমইল ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি ইসলাম উদ্দিনআব্দুর রব, আব্দুস শুকুর প্রমুখ নেতৃবৃন্দ। ওইদিন উপজেলার টিলাগাঁও ও পৃথিমপাশা ইউনিয়নে শাতার্ত মানুষদের মাঝে তিনি শীতবস্ত্র বিতরণ করেন।

এদিকে শুক্রবার উপজেলার শরীফপুর ইউনিয়নের নিশ্চিন্তপুরে নবীন সংঘ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এম. রবিউল হাসান সায়েদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং দৈনিক উত্তরপূর্বের সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল। ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নাজির আহমদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ অ্যাসোসিয়েশন ঢাকার সাধারণ সম্পাদক এড. জসীমউদ্দিন আহমেদ, শরীফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাসুক আলী প্রমুখ। ওইদিন হাজীপুর ইউনিয়নে একতা স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত টিভি এন্ড টিভি ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

ভালো লাগলে শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Contract us   About Us   Privacy Policy Published From 2152-B, Westchester Ave., Bronx New York, 10462 USA. Email : voiceofkulauara@gmail.com A CONCERN OF POSITIVE INTERNATIONAL INC USA © All Rights Reserved © 2020 Degien & Developed By : positiveitusa.com
Design BY positiveitusa
voiceofkulaura.com