চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো মহাপরিচালক।

প্রকাশিত: ৪:৫৫ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২১

চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো মহাপরিচালক।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র মহাপরিচালক মো. আতাউর রহমান কুলাউড়ার কাদিপুর ইউনিয়নে জাতীয় পদকপ্রাপ্ত শ্রেষ্ঠ চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) তিনি বিদ্যালয়ের ইনোভেশন পরিদর্শন করেন। এসময় কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সিস্টেম এনালিস্ট মুর্শিদা বেগম, উপ-পরিচালক মো. মোশাররফ হোসেন, উপ-পরিচালক (প্রশাসন) রিপন কবীর লস্কর, সহ-পরিচালক (বাস্তবায়ন) জহুরুল হক, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শামছুর রহমান, সহ-প্রোগ্রামার মো. গোলজার হোসেন, কুলাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ইফতেখায়ের হোসেন ভূইয়া, সহ-শিক্ষা কর্মকর্তা সৌরভ গোস্বামী, লাইব্রেরিয়ান ফরিদা ইয়াসমিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন ও সহকারি শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

এসময় বিদ্যালয়ের সার্বিক কার্যক্রম ও ইনোভেশন সংক্রান্ত বিষয় পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করা হয়। পরে মহাপরিচালকের পক্ষ থেকে বিদ্যালয়ে ক্রেস্ট উপহার দেওয়া হয়। সূত্র জানায়, ২০২২ সালের পহেলা জানুয়ারি থেকে উপজেলার চুনঘর ও আমির ছলফু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপানুষ্ঠানিক প্রাথমিক শিক্ষা কার্যক্রম চলবে। এরই অংশ হিসেবে এই দুটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করা হয়।
পরিদর্শনকালে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র মহাপরিচালক মো. আতাউর রহমান জানান, চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সার্বিক কার্যক্রম ও ইনোভেশন দেখে তিনি মুগ্ধ হয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad