কুলাউড়ায় ৪৫’তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন।

প্রকাশিত: ৫:০০ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২৪

কুলাউড়ায় ৪৫’তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন।
booked.net

স্টাফ রিপোর্ট:- ‘বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি’ এই স্লোগানকে সামনে রেখে কুলাউড়ায় ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারী) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এ মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে দুইদিনব্যাপী জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মাওলানা ফজলুল হক খান সাহেদ।

উপজেলা স্কাউট সম্পাদক ও নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সোহেল আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুররী পপি, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাসুদুর রহমান, নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমির হোসেন, কুলাউড়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ খালেদ পারভেজ বখশ, কুলাউড়া সরকারি কলেজের প্রভাষক সিপার আহমদ,প্রমুখ।

এছাড়া উপজেলার বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক -শিক্ষিকা ও সাংবাদিকরা উপস্হিত ছিলেন।মেলায় উপজেলার প্রায় ১৮টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ক নানা উদ্ভাবন অতিথিরা ঘুরে দেখে মুগ্ধ হন।

ছবিঃ- বিজ্ঞান ও প্রযুক্তি মেলা’র স্টল পরিদর্শন করছেন অতিথিরা।

Ad