মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
পুরোনোকে না ভাঙলে নতুনের যাত্রাপথ উন্মুক্ত হয়না কে হচ্ছেন পৌর পিতা…. কুলাউড়া উপজেলা যুবলীগ নেতা কামরুল হাসান বখস গ্রেফতার । বদলে যাচ্ছে সাকিবের ব্যাটিং পজিশন ! ব্যবসায়ী কল্যাণ সমিতির মানববন্ধন অনুস্টিত। জাতীয়তাবাদী ছাত্রদল কুলাউড়া উপজেলা শাখার কমিটি গঠন। টিপু আহবায়ক। সাইফুর সদস্য সচিব মনোনীত। মানববন্ধন এর ডাক দিয়েছে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি। কুলাউড়ায় প্রতিপক্ষের হামলায় যুবলীগ সম্পাদক গুরুতর আহত কুলাউড়ায় ভোট পুনঃগণনার দাবি করেছেন মেয়র পদপ্রার্থী শাজান মিয়া। পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচিত হলেন যারা। কুলাউড়া পৌরসভার নির্বাচন সম্পন্ন। অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ মেয়র নির্বাচিত। কার দখলে যাচ্ছে পৌরভবনের দায়িত্ব?
করোনা আপডেট: অক্রান্তের ৪০ শতাংশই কুলাউড়া পৌরসভায় । উৎকন্ঠায় সচেতন মহল।

করোনা আপডেট: অক্রান্তের ৪০ শতাংশই কুলাউড়া পৌরসভায় । উৎকন্ঠায় সচেতন মহল।

COVID 19 picture

স্টাফ রিপোর্ট-গত বছরের শেষে চীনের উহানে মহামারী করোনা ভাইরাস সংক্রমণের আড়াই মাসের মাথায় বাংলাদেশে এই ভাইরাসের অস্তিত্ব খুজে পাওয়া যায় পরে তা সারাদেশে ছড়াতে শুরু করে। যত দিন যাচ্ছে সংক্রমণ আরও তীব্র হচ্ছে। যার প্রভাব এসে লেগেছে কুলাউড়া উপজেলায়। পরিসংখ্যান বলছে, এখন পর্যন্ত মোট যে কয়েকজন করোনা রোগী আক্রান্ত হয়েছেন তার ৪০ শতাংশ কুলাউড়া পৌরসভার বাসিন্দা এবং ধারণা করা হচ্ছে সবচেয়ে বেশি আক্রান্ত রোগী এই শহরের। ২য় পর্যায়ে রয়েছে কাদিপুর ইউনিয়ন যা মোট ২৬ শতাংশ আর বাকি ৩৪ শতাংশ কুলাউড়া উপজেলার বিভিন্ন অঞ্চলের। তবে আক্রান্তদের মধ্যে এখনো পর্যন্ত কেউ মৃত্যুবরন না করলেও পার্শবর্তী উপজেলার তুলনায় করোনা রোগী বেশি মাত্রায় বেড়ে যাওয়ায় অত্র অঞ্চলের সচেতন সমাজ রয়েছেন গভীর উৎকন্ঠায়। তারা বলছেন স্বাস্থ্য বিধি না মেনে যেভাবে মানুষ চলাচল করছে তাতে করোনা সংক্রমিত হওয়ায় ঝুঁকি আরও বাড়বে তাছাড়া এই উদ্ভুত পরিস্থিতিতে সর্বসাধারনের পাশাপাশি তারা স্থানীয় প্রশাসনকে আরও কঠোর হওয়ার আহবান জানান।
-পরিসংখ্যান রিপোর্ট-
পৌরসভা – ৯জন ( মাগুরা ৪, বাদেমনসুর১, থানা ৩, ফায়ার সার্ভিস ১)
কাদিপুর – ৬জন ( ফরিদপুর ৩, মৌনসুর ২, কৌলারশী ১)
জয়চন্ডি- ২জন (রায়গ্রাম ১, মীরসংকর ১)
ব্রাম্মনবাজার- ১জন ( লামাপাড়া )
হাজীপুর – ১জন ( কেউলাকান্দি )
টিলাগাও- ১জন ( বিজলি )
কর্মধা – ১জন (ভাণ্ডারী গাও)
বরমচাল – ১জন ( নন্দনগর)
রাউৎগাও – ১জন( মনরাজ)
 মোট ২৩ জন আক্রান্ত এবং মোট সুস্থ ০৮ জন।
ভালো লাগলে শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Contract us   About Us   Privacy Policy Published From 2152-B, Westchester Ave., Bronx New York, 10462 USA. Email : voiceofkulauara@gmail.com A CONCERN OF POSITIVE INTERNATIONAL INC USA © All Rights Reserved © 2020 Degien & Developed By : positiveitusa.com
Design BY positiveitusa
voiceofkulaura.com