মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ব্যাচ ৯৭’র আয়োজনে শুরু হচ্ছে রিয়েলিটি শো আলোর পথে। পুরোনোকে না ভাঙলে নতুনের যাত্রাপথ উন্মুক্ত হয়না কিডনি রোগে আক্রান্ত তালহা বিন-শামসের এর পাশে এন সি স্কুল ৯০’ ব্যাচ। রিয়েলিটি শো ‘আলোর পথে স্থগিত ঘোষনা। কবিতা-আপনাকে সুস্থ এবং ভ্যাকসিন নেয়া ব্যক্তিরা-ই ওমরাহ পালনের অনুমতি পাবেন। মসজিদ ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে গণজমায়েত নিষিদ্ধ প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে কুলাউড়া ব্যবসায়ী সমিতি ১৭ এপ্রিল বাংলাদেশ আসবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল বাফুফে’র দুর্নীতি! আর্থিক অনুদান বন্ধ করেছে ফিফা। লকডাউনে খোলা থাকছে ব্যাংক। লেনদেন চলবে আড়াই ঘণ্টা কুলাউড়ায় গণপরিবহনে স্বাস্থ্যবিধি লংঘন, মোবাইল কোর্টের জরিমানা।
কুলাউড়া উপজেলা আইন শৃংখলা কমিটির সভা অনুস্টিত

কুলাউড়া উপজেলা আইন শৃংখলা কমিটির সভা অনুস্টিত

207EFEF3 537F 405C 94AA F8BC5EC98F66

এইচডি রুবেলঃ কুলাউড়া উপজেলা আইন শৃংখলা কমিটির সভা সোমবার ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় কুলাউড়া পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদকে ফুল দিয়ে বরণ করা হয়।

নব-নির্বাচিত মেয়র সিপার উদ্দিন তার বক্তব্যে কুলাউড়া শহরের যানজট ও ড্রেনেজ সমস্যা নিরসনে প্রশাসনসহ সর্বমহলের সহযোগিতা কামনা করে বলেন, শহরে ২৮টি সিএনজি ষ্ট্যান্ড রয়েছে। এসব ষ্ট্যান্ড থেকে অনেকে সুবিধা নেন। এ বিষয়ে প্রশাসনসহ সবাইকে নিয়ে ব্যবস্থা নেয়ার আশ^াস দিয়ে বলেন আমি ভোটের জন্য কাজ না করে জনগণের সুবিধার কথা চিন্তা করে কাজ করে যাব।

সভায় কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নুরুল হক হতাশা ব্যক্ত করে বলেন, কুলাউড়া উপজেলার মানুষের জন্য ইতিমধ্যে ১ম ধাপে সাড়ে ৫ হাজার করোনা প্রতিষেধক ভ্যাকসিন এসেছে। আগামী শনিবারের মধ্যে এসব ভ্যাকসিন প্রদান সম্পন্ন করা না হলে অব্যবহৃত ভ্যাকসিন ফেরত চলে যাবে। তিনি সভাকে জানান এ পর্যন্ত সরকারী-আধা সরকারীসহ বিভিন্নস্তরের ২ সহ¯্রাধিক মানুষ টিকা গ্রহণ করেছেন যা আশানুরুপ নয়।

ইউএনও এটিএম ফরহাদ চৌধুরী কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণে জনগণকে উদ্বুদ্ধকরনে ম্ইাকিংসহ বিভিন্ন প্রচার-প্রচারণার উপর গুরুত্বারোপ করে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার, সরকারী কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীদের সহযোগিতার আহ্বান জানান।

এছাড়া সভায় চলতি মাসে অবৈধ করাত কলের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনার ও আইন শৃংখলা সভায় আলোচিত বিষয় নিয়ে পরবর্তী সভায় আলোচ্য বিষয়ের অগ্রগতি নিয়ে আলোচনা করাসহ সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়।

আলোচনায় অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি বিনয় ভুষন রায়, কমিটির সদস্য এডঃ এট্এিম মান্নান, গিয়াস উদ্দিন আহমদ, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, অধ্যক্ষ এমদাদুল ইসলাম ভুট্টো, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, কুলাউড়া বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা রেজাউল হক, কুলাউড়া ফায়ার সার্ভিস কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সালমা বেগমসহ বিজিবি প্রতিনিধি ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।

ভালো লাগলে শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




Contract us   About Us   Privacy Policy Published From 2152-B, Westchester Ave., Bronx New York, 10462 USA. Email : voiceofkulauara@gmail.com A CONCERN OF POSITIVE INTERNATIONAL INC USA © All Rights Reserved © 2020 Degien & Developed By : positiveitusa.com
Design BY positiveitusa
voiceofkulaura.com