উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করুন-নাদেল।

প্রকাশিত: ১০:২৮ অপরাহ্ণ, এপ্রিল ১৬, ২০২২

উন্নয়নের স্বার্থে ঐক্যবদ্ধভাবে কাজ করুন-নাদেল।
booked.net

নিজস্ব সংবাদ দাতাঃ- বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন- রমজান আত্মশুদ্ধি ও আত্মসংযমের মাস। রোজা মানুষকে সংযমী মনোভাব গড়ে তোলার অতুলনীয় শিক্ষা দেয়। সংযত ও নিষ্ঠাবান হওয়ার যে শিক্ষা সিয়ামে রয়েছে তা থেকে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে আমাদেরকে অনুধাবন করতে হবে।

পবিত্র রমজান মাসে সিয়াম সাধনের মাধ্যমেই আমাদের মধ্যকার পারস্পরিক হিংসা, নিন্দা ও অশ্লীলতা দূর করতে হবে। তিনি গত ১৫ এপ্রিল  রাউৎগাঁও ইউনিয়নের দক্ষিণ কৌলা ফ্যামেলী ক্লাবের উদ্যোগে চৌধুরীবাজার শাহী ঈদগাহে আয়োজিত ইফতারপূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। তাছাড়া শফিউল আলম চৌধুরী নাদেল এলাকায় উন্নয়নে দল-মত, জাতি, ধর্ম-বর্ণ, নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।

সমাজ সেবক ছয়ফুল আহমদের সভাপতিত্বে ও শাকিল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও রাউৎগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকবর আলী সোহাগ ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জালাল বাবলু। 

অনুষ্ঠানে দক্ষিণ কৌলা ফ্যামেলী ক্লাবের নেতৃবৃন্দ ছাড়াও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ ও এলাকার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন। পরিশেষে দোয়া পরিচালনা করেন মাওলানা কবিরুজ্জামান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Ad